1. admin@bashundharatribune.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. editor@bashundharatribune.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
আমেরিকায় বাাংলাদেশী মালিকাধীন flyoncall এর উদ্ভোধন  - Bashundhara Tribune
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

আমেরিকায় বাাংলাদেশী মালিকাধীন flyoncall এর উদ্ভোধন 

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
  • ১১৩ জন দেখেছেন

আমেরিকায় বাাংলাদেশী মালিকাধীন flyoncall এর উদ্ভোধন

বিশ্বের টুরিষ্ট ইন্ডাষ্ট্রিতে ফ্লাই অন কল গুরুত্বপুর্ণ ভুমিকা রাখবে , স্টেট রিপ্রেজেনটিভ ডেইজি মোরালাস

বিটি ডেক্স : গতকাল ২৩ জানুয়ারী শনিবার।
ফ্লোরিডা ষ্টেট রিপ্রেজেনটেটিভ ডেইজি মোরালাস  ডিস্ট্রিক্ট ৪৮ উপস্থিত থেকে কেক কেটে  গ্লোবালাইজড বিজনেস “ফ্লাইঅনকল”

( flyoncall)  এর শুভ উদ্ভোধন করেন আমেরিকার সেন্ট্রাল ফ্লোরিডায়।

উদ্ভোধনী অনুষ্ঠানে ষ্টেট রিপ্রেজেনটেটিভ ডেইজি মোরালাস আশাবাদ ব্যাক্ত করে বলেন, ফ্লোরিডা বিশ্বের অন্যতম পপুলার টুরিষ্ট ডেসটিনেশন, ফ্লাইঅনকল সহজ ও ইকোনমি ট্যুরের ব্যবস্থা করে বিশ্বের নাগরিকদের আস্থা অর্জন করবে।

সেন্ট্রাল ফ্লোরিডার আপনা বাজারের আপনা প্লাজাতে দুপুর সাড়ে ১২ টায় উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

flyoncall এর কো ফাউন্ডার ও সিইও সাংবাদিক  জুয়েল সাদাত তার বক্তব্য্ বলেন, বিশ্ব পুরোটাই বদলে গেছে, সারা দুনিয়া আজ কম্পিউটারে, নানা কোম্পানি বড় কোম্পানির সাথে মার্চ করে টিকে আছে, ঠিকে থাকবে।

flyoncall ট্রাভেল এজেন্টদের সার্ভিস প্রোভাইডার। তাই ফ্লাই অন কলের মাধ্যমে অন্যান্য শত শত কোম্পানীর ফেয়ার ডিল পাবেন। যা অনেকের জন্য্ সুখবর। ৭২৮ টি এয়ার লাইনস ও ১০০ টি ট্রাভেল সাইট এর সুবিধা পাবেন।। flyoncall একটি গ্লোবাল কোম্পানি, এটা কোন সাধারন ট্রাভেল এজেন্ট সাইট নয়। এটা সবার জন্য্ উন্মুক্ত। কোন সাইন ইন করতে হবে না।

পৃথিবীর যে প্রান্তেই থাকুন আপনি, যে কোন ডিভাইসের মাধ্যমে টিকেট পাবেন।

যে কেউ টিকেট,হোটেল,রেন্টাল কার,ডিজনি টুর,ক্রুজ লাইন এর ফেয়ার পাবেন।

কোভিড ১৯ এর জন্য্ লিমিটেড অপেনিং সিরিমনিতে বেশ কিছু ট্রাভেল এজেন্সির প্রতিনিধি ও ব্যবসায়ীরা ছিলেন, আরও  ছিলেন বিভিন্ন দেশের গেষ্ট।

সাংবাদিক কলামিষ্ট জুয়েল  সাদত ও সফটওয়ার ইন্জিনিয়ার মুহিব হাসান দুই জন  কো ফাউন্ডার  হিসাবে ফ্লাই অন কল পরিচালনা করছেন ফ্লোরিডা ও মিশিগান থেকে।

এরই মধ্যে বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী বাংলাদেশীরা এই গ্লোবাল প্রতিষ্ঠানটিকে স্বাগত জানিয়েছেন।

এটি বাংলাদেশী মালিকাধীন প্রথম ট্রাভেলস সার্ভিস প্রোভাইডার।

সিইও জুয়েল সাদত জানান, অনেকেই বিশ্বাস করবেন না-আমরা  Expedia,price line,cheap ticket, kayak, tripadvisor, Agoda, Flighthub এর মত  স্বনামধন্য কোম্পানীর  কম্পিটিটর।

আমাদের মার্কেট টা এশিয়া কেন্দ্রিক নয়, সারা বিশ্বের ২০০ টি দেশে এর সেবা রয়েছে। এই কোম্পানীটি বাংলাদেশকে ব্রান্ডিং করবে পাশাপাশি।

আপনারা জানেন বিশ্বে প্রতিদিন ২০ হাজার ফ্লাইট চলে বর্তমানে ১৬ হাজার গ্রাউন্ডেড। তাই কোভিড পরবর্তি বিশ্ব অন্যরকম হবে। তাই ফ্লাইঅনকল সেই সেবা দেবার জন্য্ প্রস্তুুত।

অনুষ্টানে ছিলেন মিলিনিয়াম ট্রাভেলস এর মোহাম্মদ শাহিন,ইকোনমি ট্রাভেলস এর পারভেজ তারিন, রিয়েলটর গোলাম সাদাত,উই  ইনসুরেন্স কোম্পানীর  জনাব হাসান মাহমুদ, কম্পিউটার প্রফেশনাল মোহাম্মদ চৌ মুন্না,অরলান্ডো রাইডের জয়নাল চৌধুরী, সাবেক হায়াত রিজেন্সির জিএম জাহেদ নুর, হ্যাপি ট্রান্সপোর্টেশনের আব্দুল হান্নান রাজা,এহসান একাউন্টস এর জনাব এহসান, জালালাবাদ এসোসিয়েশন অব সেন্ট্রাল ফ্লোরিডার আজিজুর রহমান, বাংলাদেশ সোসাইটি অব সেন্ট্রাল ফ্লোরিডার সাদ জামান আপেল ও জনাব মোহাম্মদ সেলিম,  মিস্টার লেন, মিসেস এভালিন প্রমুখ।

দোয়া পরিচালনা করেন সেন্ট্রাল ফ্লোরিডা মুসলিম গ্রেইভইয়াডের গোলাম সাদাত।

ফ্ল্যাই অন কল flyoncall এর প্রতিষ্টাতা সিলেট শহরের পাঠানটুলার আমেরিকার ফ্লোরিডা প্রবাসী সাংবাদিক কমিউনিটি একটিভিষ্ট জুয়েল সাদাত ও কুলাউড়ার ব্রাম্মনবাজারের মির্জাপুর গ্রামের আমেরিকার মিশিগান প্রবাসী মুহিব হাসান। দুজনেই করোনা পরবর্তি সময়ের টুরিজম ইন্ডাস্ট্রিতে ফ্লাইঅনকল বিরাট ভুমিকা রাখবে বলে জানান।

লিখন : জুয়েল শাহদাত, আমরিকা।

এ সম্পর্কিত আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
কপিরাইট © ২০২১ বসুন্ধরা ট্রিবিউন এর সকল স্বত্ব সংরক্ষিত
Developed By Bongshai IT