1. admin@bashundharatribune.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. editor@bashundharatribune.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ - Bashundhara Tribune
বুধবার, ২৩ জুন ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১

শেরপুর জেলা থেকে সংবাদকর্মী রাসেল হাসান ::-
  • প্রকাশিত : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৩৭ জন দেখেছেন
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ শেরপুর জেলা চ্যাম্পিয়ন হয়েছে সদর উপজেলা দল। অপরদিকে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ শিরোপা লাভ করেছে শেরপুর পৌরসভা দল। ৮ জুন মঙ্গলবার বিকেলে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে উভয় টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু গোল্ডকাপে শেরপুর সদর উপজেলা দল ৩-০ গোলে ঝিনাইগাতী উপজেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। দলের পক্ষে মিডফিল্ডার আতিকুর রহমান আশিক ৩৮ মিনিটে এবং সজীব মিয়া ৩৯ মিনিটে দুই গোল করেন।
অপর গোলটি হয় আত্মঘাতি। খেলার ৫৫ মিনিটের সময় ঝিনাইগাতীর ডিফেন্ডার অজয় নকরেক ছোট ডি-বক্সের ভেতর উড়ে আসা বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে জড়িয়ে দেন। এর আগে বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে শেরপুর পৌরসভা দলের মেয়েরা ৬-০ গোলে নকলা উপজেলা দলকে পরাজিত করে শিরোপা ঘরে তুলে।
পৌরসভার পক্ষে রাইট উইংগার লাকি আক্তার ২টি এবং সামান্থা, আখি আক্তার, সীমা আক্তার ও হেলেনা বেগম ১টি করে গোল করেন।
শেরপুর-১ আসনের সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক শুরু থেকেই মাঠে বসে খেলা দু’টি খেলাই উপভোগ করেন এবং খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন। উভয় টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি ও মেডেল পুরষ্কার দেওয়া হয়।
এছাড়া বঙ্গবন্ধু ফুটবলে শেরপুর সদরের মিডফিল্ডার আকাশ আহমেদ টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং নকলা উপজেলার রাসেল আহমেদ ২ খেলায় ২ গোল করে সেরা গোলদাতার পুরষ্কার লাভ করেন।
বঙ্গমাতায় শেরপুর পৌরসভা দলের রাইট উইংগার লাকি আক্তার ফাইনালে ২ গোল সহ ৩ খেলায় ৪ গোল করে পুরো টুর্নামেন্টে অনবদ্য নৈপুন্যের জন্য সবোর্চ্চ গোলদাতা ও টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। প্রধান অতিথি তাদের হাতে পুরষ্কার তুলে দেন।
এছাড়া প্রধান অতিথি হুইপ আতিউর রহমান আতিক এমপি পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের জেলা চ্যাম্পিয়ন দুই দলের প্রত্যেক খেলোয়াড় ও কোচ-ম্যানেজারকে ৫ হাজার টাকা করে এক লাখ ৭০ হাজার টাকা প্রণোদনা প্রদানের ঘোষণা দেন।
এছাড়া বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হতে পারলে তাদের জন্য বিশেষ বোনাস ও অর্থ পুরষ্কার প্রদানের প্রতিশ্রুত দেন।
পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক, ডিএফএ সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র নাথ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ৫ উপজেলা ও শেরপুর পৌরসভা দল সহ বালক ও বালিকা পৃথক গ্রুপে ৬টি করে দল উভয় প্রতিযোগিতায় নকআউট ভিত্তিতে অংশগ্রহণ করে।

এ সম্পর্কিত আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
কপিরাইট © ২০২১ বসুন্ধরা ট্রিবিউন এর সকল স্বত্ব সংরক্ষিত
Developed By Bongshai IT