1. admin@bashundharatribune.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. editor@bashundharatribune.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
ইসরাইলের তেল আবিব এবং হাইফা শহর মাটির সঙ্গে গুঁড়িয়ে দেয়া হবে - Bashundhara Tribune
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন
আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

ইসরাইলের তেল আবিব এবং হাইফা শহর মাটির সঙ্গে গুঁড়িয়ে দেয়া হবে

বসুন্ধরা ডেক্স :
  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১৫১ জন দেখেছেন

ইসরাইলের তেল আবিব এবং হাইফা শহর মাটির সঙ্গে গুঁড়িয়ে দেয়া হবে

বিটি ডেক্স : ইসলামি প্রজাতন্ত্র ইরানের পরমাণু স্থাপনায় সম্ভাব্য সামরিক হা’মলার জন্য তেল আবিব তার পরিকল্পনা হালনাগাদ করছে বলে ইহুদিবাদী ইসরাইলের যুদ্ধমন্ত্রী বেনি গান্তজ যে বাগাড়ম্বর করেছেন তার ক’ড়া জবাব তেহরান।

ইরানের প্রতিরক্ষামন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল আমির হাতামি বলেছেন, দখলদার ইসরাইলের শাসক গোষ্ঠী কোনো সামান্যতম ভুল করলে তেল আবিব এবং হাইফ শহর গুঁ’ড়িয়ে দেয়া হবে।

জেনারেল হাতামি রোববার ইসরাইলকে উদ্দেশ্য করে বলেন, `মাঝেমাঝে তারা এমন কিছু বলে যা করা তাদের জন্য কঠিন এবং এসব হু’মকি ধা’মকির মাধ্যমে এটা স্পষ্ট যে তারা চরম হতাশাগ্রস্ত। ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনি অনেক বছর আগে ইহুদিবাদীদের সমুচিত জবাব দিয়েছিলেন। তিনি বলেছিলেন যে ইহুদিবাদী ইসরাইল আমাদের।

জেনারেল হাতামি আরো বলেন, `ইরানের সেনাবাহিনীর সর্বাধিনায়কের আদেশ অত্যন্ত সতর্কতার সঙ্গে কার্যকর করা হয়েছে এবং এটি একটি নীলকশায় রূপান্তরিত হয়েছে। সর্বোচ্চ নেতার সামান্য ইঙ্গিতেই তা বাস্তবায়ন করা হবে। তাই আমি তাদেরকে উপদেশ দেবে যে তারা যেনো কখনই এ ভুল না করে এমনকি মৌখিক ভাবেও না।

ইরান তার পরমাণু কর্মসূচি বাড়াবাড়ি পর্যায়ে নিয়ে গেলে ইসরাইল তাতে হামলা চালাবে বলে বেনি গান্তজ হুমকি দেয়ার পর জেনারেল হাতামির এসব বক্তব্য এলো। সূত্র : পার্সটুডে

 

 

 

এ সম্পর্কিত আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
কপিরাইট © ২০২১ বসুন্ধরা ট্রিবিউন এর সকল স্বত্ব সংরক্ষিত
Developed By Bongshai IT